শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ধুবড়িয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

ধুবড়িয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল।

কাজী মোস্তফা রুমি,বার্তা সম্পাদক : নাগরপুর উপজেলাধীন ধুবড়িয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ধুবড়িয়া ইউনিয়ন আ’লীগ কার্যালয় প্রাঙ্গণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আজকের দোয়া ও ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, বাংলাদেশ জুট গুডস এসোসিয়েশনের সাবেক সফল সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলী।

প্রধান অতিথির বক্তব্যে নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন- রমজান মাস মুসলমান ধর্মাবলম্বীদের সংযম ও ত্যাগের মাস। রমজানের এই সংযম ও ত্যাগের মহিমায় আমরা আমাদের জীবনকে পরিপূর্ণ আদর্শ জীবনে পরিণত করতে পারি।

পাশাপাশি আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ায় আমরা নাগরপুর উপজেলা আ’লীগ ঐক্যবদ্ধভাবে বিগত দিনের মতো কাজ করে যাব, ইনশাআল্লাহ্।

এ সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দিলদার আহমেদ, উপজেলা আ’লীগের সদস্য আওলাদ হোসেন লিটন, শহীদুল হক কিরণ প্রমুখ।

এছাড়া দপ্তিয়র ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক ফজলুল হক খোরশেদ, ভাদ্রা ইউনিয়ন আ’লীগের সভাপতি হামিদুর রহমান লালন সহ বিভিন্ন ইউনিয়ন আ’লীগের সভাপতি/সাধারণ সম্পাদক,বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।