শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী ছাড়া আ.লীগের সবাই দুর্নীতিবাজ রাঙ্গা

আজকের দেশবার্তা রিপোর্টঃ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচনের ভোটের আয়োজন দুঃখজনক বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেছেন, নির্বাচন কমিশন সরকারের তাবেদার হয়ে গেছে। তারা ভোট চুরির নির্বাচন উপহার দিতে এমনটা করেছে। এভাবে চলতে থাকলে জনগণ একদিন ঠিকই নির্বাচন কমিশনের গলা চেপে ধরবে।

মঙ্গলবার দুপুরে রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিরোধী দলীয় চিফ হুইপ রাঙ্গা বলেন, প্রধানমন্ত্রী ছাড়া আওয়ামী লীগের সবাই দুর্নীতির সঙ্গে জড়িত। এখন দল হিসেবে আওয়ামী লীগ একটি দুর্নীতিগ্রস্ত দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেষ্টা করলেও দুর্নীতিবাজদের কারণে সরকারের অনেক প্রচেষ্টা সফল হচ্ছে না। শুধু স্বাস্থ্যখাত নয়; সব খাত দুর্নীতিবাজদের দখলে। তাদের আধিপত্য সরকারের সব উন্নয়নমূলক কর্মকাণ্ডের অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।

জাপা মহাসচিব বলেন, করোনা পরবর্তীতে দেশের মানুষের জন্য খারাপ পরিস্থিতি অপেক্ষা করছে। সেই পরিস্থিতি মোকাবিলায় পরিকল্পনা জরুরি হলেও কোনো পরিকল্পনা নেই সরকারের।