শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সখিপুরে নিম্ন আয়ের মানুষের ও বাসাইলে বন্যাদূর্গতের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

আজকের দেশবার্তা রিপোর্টঃ ঈদ কে সামনে রেখে সখিপুরে ডেসকো বোর্ডের উদ্যেগে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক ও ডেসকোর পরিচালনা পর্ষদের সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদের সৌজন্যে  ১ হাজার কর্মহীন অসহায়  পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন ও বাসাইলে বন্যাদূর্গতের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সখীপুর পি.এম. পাইলট মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ বিতরণ কার্যক্রম উদ্বোধন  করা হয়। ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ ছাড়াও এসময় সখিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, সখিপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ শওকত শিকদার, সখিপুর পি.এম. পাইলট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কে.বি.এম খলিলুর রহমান, হাতিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. রহিজ উদ্দিন, সখিপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, পৌর আ’লীগের সভাপতি অধ্যাপক আহম্মদ আলী, ডেসকোর উপসহকারী প্রকৌশলী  মো. আল মামুন, প্রকৌশলী মো. সোলায়মান, প্রকৌশলী আতিকুর রহমান নাহিদ,উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ,ছাএনেতা আহমেদ কামাল খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। 

 সখিপুরে উদ্বোধনী অনুষ্ঠান শেষে বৃহস্পতিবার বিকেলে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বাসাইলে বন্যাদূর্গতের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

জানতে চাইলে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ দৈনিক সরেজমিন কে জানান নিম্নবিত্ত ও অসহায়দের কথা চিন্তা করে ডেসকোর ৫ লক্ষ টাকা আথির্ক সহযোগিতায়  সখীপুর ও বাসাইলে ইউপি চেয়ারম্যান ও সদস্যের মাধ্যমে প্রত্যেক সমাজে নিম্নবিত্ত ও অসহায় পরিবারের তালিকা করে ১ হাজার পরিবারকে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও  সাবান ঈদ উপহার হিসেবে দেওয়া হয়। তিনি আরো বলেন, করোনাভাইরাসের  প্রকোপ  ও বন্যার  কারণে মানুষ এখন গৃহবন্দী অসহায় হয়ে পড়েছে, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সংকট মোকাবেলা করার জন্য সরকারও কাজ করে যাচ্ছে।

ডেসকোর মতো আসুন আমরাও যার যার অবস্থান থেকে অসহায় শ্রমজীবী নিম্ন আয়ের অসহায়  মানুষের পাশে দাঁড়াই। এই কার্যক্রমে অংশগ্রহণ ও সহযোগিতা করার জন্য সখীপুরের সকল সামাজিক , রাজনৈতিক ও গণমাধ্যম নেতৃবৃন্দসহ সকল জনসাধারণকে ধন্যবাদ জানান।