শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আমরা মাদক মুক্ত স্মার্ট নাগরপুর দেলদুয়ার গড়তে চাই- আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

আমরা মাদক মুক্ত নাগরপুর দেলদুয়ার গড়তে চাই আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক: আজ ২৫ এপ্রিল’২৩ রোজ মঙ্গলবার বিকেল ৩:০০ ঘটিকার সময় নাগরপুর উপজেলাধীন পানান বাজার ঈদগাহ্ মাঠ প্রাঙ্গনে মরহুম শামীম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’২৩ চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

পানান বাজার সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার সভাপতি ও দি রয়েল ক্লাব,পানানের সাবেক সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে সাংবাদিক মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় উক্ত চূড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে আসন অলংকৃত করেন বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

উক্ত চূড়ান্ত প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম বলেন- আমরা একটি মাদকমুক্ত নাগরপুর দেলদুয়ার গড়তে চাই। আর মাদকমুক্ত নাগরপুর দেলদুয়ার গড়ার ক্ষেত্রে বিভিন্ন ধরনের খেলার আয়োজনের বিকল্প নেই। আমরা আগামীতে ধারাবাহিকভাবে নাগরপুর দেলদুয়ার উপজেলায় বিভিন্ন মৌসুমী খেলার আয়োজন করব।

আসুন আমরা সকলে মিলে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে একসঙ্গে কাজ করে আগামী প্রজন্মের কাছে একটি সুন্দর ও মাদকমুক্ত নাগরপুর দেলদুয়ার উপহার দিয়ে যাই এবং জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করি।

আজকের চূড়ান্ত প্রতিযোগিতার উদ্বোধক ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী তার বক্তব্যে বলেন – আগামী জাতীয় সংসদ নির্বাচনে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি,আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম টাঙ্গাইল -৬ নাগরপুর দেলদুয়ার আসনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশায় তৃণমূলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র সাধারণ মানুষের মধ্যে পৌঁছে দিচ্ছেন। আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকলের প্রিয় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম এর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাদক ও সন্ত্রাস মুক্ত সুন্দর একটি নাগরপুর দেলদুয়ার তরুণ প্রজন্মের কাছে উপহার দিব, ইনশাআল্লাহ্।

বাড়িগ্রাম সমাজ সংস্কার সংঘ ও গোপালপুর একাদশ এই দুটি দল আজকের এই চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে গোপালপুর একাদশ ১-০ গোলে বিজয়ী হন।

খেলা শেষে দি রয়েল ক্লাব, পানানের পক্ষ হতে আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং উদ্বোধক নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কুদরত আলীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এরপর বিজয়ী দলকে প্রথম পুরস্কার হিসেবে একটি বিশাল ফ্রিজ এবং রানার্সআপ দলকে পুরস্কার হিসেবে একটি ২১ ইঞ্চি রঙিন টেলিভিশন দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য শহিদুল হক কিরন, আতিকুর রহমান নিল্টু, নাগরপুর ইউনিয়ন পরিষদের সদস্য নুরু-আলম (হাকু), আওয়ামী লীগ নেতা মোঃ শফিউল ইসলাম (সিজার), জাকির হোসেন সেন্টু, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন, জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর উপজেলা ইউনিটের সিনি:সহ সভাপতি ও যুবলীগ নেতা আল মামুন রাজু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, আওয়ামীলীগ, সহযোগী সংগঠন ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এবং বিপুল সংখ্যক সাধারণ দর্শক।