শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঈদ পরবর্তী শুভেচ্ছায় আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

ঈদ পরবর্তী শুভেচ্ছায় আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

কাজী মোস্তফা রুমি,বার্তা সম্পাদক: ২২এপ্রিল’২৩ উদযাপিত হলো মুসলমান ধর্মাবলম্বীদের সবচাইতে বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদুল ফিতর।

তাই পবিত্র ঈদুল ফিতর উদযাপন শেষে আজ ২৪শে এপ্রিল’২৩ রোজ সোমবার তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

তিনি আজ দুপুর থেকেই রাথুরা হয়ে পাকুটিয়া,কেদারপুর এবং নাগরপুর সদরে উপস্থিত সকল নেতৃবৃন্দদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।

নাগরপুর সদরে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী

ঈদ পরবর্তী শুভেচ্ছায় আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম গণমাধ্যমকে জানান – মুসলমান ধর্মাবলম্বীদের সবচাইতে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হল। পবিত্র ঈদুল ফিতর উদযাপন শেষে আমার তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলাম, এতে পরস্পরের মধ‍্যে সোহার্দ্যপূর্ণ সম্পর্ক দৃঢ় হল।

সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় সরকার গঠনে কাজ করার লক্ষ্যে তৃণমূল নেতৃবৃন্দদের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় হলো।

আমি সকলকে অনুরোধ করব বিগত দিনের মতো আমরা ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় সরকার গঠনের লক্ষ্যে কাজ করে যাব, ইনশাআল্লাহ্।

এ সময় পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম সরকার, সাধারণ সম্পাদক শামীম আহসান সহ স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃ-প্রতিম সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।