বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ছাত্র ও যুব সমাজের সাথে ইফতার করলেন আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

ছাত্র ও যুব সমাজের সাথে ইফতার করলেন আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

মোঃ আশরাফুল ইসলাম, নাগরপুর উপজেলা প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে আজ ১৬ই এপ্রিল’২৩ রোজ রবিবার ধুবড়িয়া ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে ছাত্র ও যুব সমাজের সাথে ইফতার করলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভি পি জহুরুল আমিন, উপজেলা আ’লীগের সদস্য আওলাদ হোসেন লিটন, শহিদুল হক কিরণ, দপ্তিয়র ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল হাশেম, সাধারণ সম্পাদক ফজলুল হক খোরশেদ, ভাদ্রা ইউনিয়ন আ’লীগের সভাপতি হামিদুর রহমান লালন প্রমূখ।

নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আল-মামুনের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্র ও যুব নেতা দোয়া ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করে।

এছাড়া বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড আ’লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে আজকের অনুষ্ঠানের আয়োজক নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম সংক্ষিপ্ত বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন- রমজান মাস আমাদের আত্মশুদ্ধির মাস। আমরা রমজানের ত্যাগ ও সংযমের মহিমায় জীবনকে সুন্দর ও সকল প্রকার ভালো গুনে পরিপূর্ণ করব।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমরা নাগরপুর উপজেলা আ’লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে পুনরায় আ’লীগ সরকার গঠনে সর্বাত্মক চেষ্টা করব এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার চেষ্টা করব, ইনশাল্লাহ্।