সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলের নাগরপুরে নিরবেই চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুল খালেক আর নেই

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক : টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের নঙিনাবাড়ি এলাকার বাসিন্দা জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুল খালেক (৮৩) রবিবার (১১ জুন) বার্ধক্য জনিত কারণে মির্জাপুরের একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের এই বীর মুক্তিযোদ্ধাকে আজ সকালে (১২ জুন) রাষ্ট্রীয় মর্যাদায় নিজ এলাকায় জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়।

জাতির এই শ্রেষ্ঠ সন্তানের কফিনে ফুল দিয়ে সম্মান প্রদর্শন করেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান।

মরহুমের শেষ বিদায়ে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী, নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সুজায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস আলী, সাবেক সলিমাবাদ ইউপি চেয়ারম্যান দাউদুল ইসলাম দাউদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন সহ নাগরপুর আ.লীগ, বিএনপি’র নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানগণ।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নাগরপুর থানা ও জেলা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।