সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

দেলদুয়ারে ঈদ পুনর্মিলনী ও ব‍্যাপক গণসংযোগের প্রস্তুতিতে জননেতা তারেক শামস্ খান হিমু

আলিজা বিনতে আশরাফ, নির্বাহী সম্পাদক: যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সহিত উদযাপিত হয়ে গেল মুসলমানদের অন‍্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা।

এরই ধারাবাহিকতায় আগামী ৭ জুলাই’২৩ রোজ শুক্রবার টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের দেলদুয়ার উপজেলায় ব্যাপক গণসংযোগ ও ঈদ পুনর্মিলনী মতবিনিময় সভার ব্যাপক প্রস্তুতিতে রয়েছেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণ মানুষের নেতা, বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির অন্যতম সদস্য, টাঙ্গাইল জেলা আ’লীগের নবনির্বাচিত সহ-সভাপতি, সময়ের সাহসী সন্তান জননেতা তারেক শামস্ খান হিমু

দিনব্যাপী অনুষ্ঠান কর্মসূচির মধ্যে রয়েছে দেলদুয়ারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগের মাধ্যমে বর্তমান আ’লীগ সরকারের দেশব‍্যাপী ব্যাপক উন্নয়নের বার্তা তৃণমূলের মাঝে পৌঁছে দেওয়া।

গণসংযোগ শেষে এলাসিন ইউনিয়নের সিংহরাগীতে ঈদ পুনর্মিলনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

উক্ত ঈদ পুনর্মিলনী মতবিনিময় শেষে এলাসিনের আবাদপুর গ্রামবাসীর উদ্যোগে এলাসিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক রতনের সভাপতিত্বে এক বিশাল হা-ডু-ডু প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এ বিষয়ে এক তারবার্তায় জননেতা তারেক শামস্ হিমুর সাথে কথা বললে তিনি গণমাধ্যমকে জানান – ঈদ হচ্ছে মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদের এই আনন্দ সকলের মাঝে ভাগাভাগি করাই হচ্ছে প্রকৃত ঈদের আনন্দ। এরই ধারাবাহিকতায় আমার দেলদুয়ারের সকল স্তরের মানুষের সাথে এই ঈদ পুনর্মিলনী মতবিনিময় সভা এবং বর্তমান আ’লীগ সরকারের দেশব্যাপী ব্যাপক উন্নয়নের চিত্র তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার জন্যই এই গণসংযোগ।

আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার এই গণসংযোগ ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।

আমি দেলদুয়ারের আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ সকল ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে উক্ত ঈদ পুনর্মিলনী মতবিনিময় সভা এবং দিনব্যাপী গণসংযোগ কর্মসূচি ও হা-ডু-ডু প্রতিযোগিতায় উপস্থিত থাকার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।