সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নাগরপুরে ধুবড়িয়া ও ভাদ্রায় জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগে জননেতা তারেক শামস্ খান হিমু

আলিজা বিনতে আশরাফ, নির্বাহী সম্পাদক : বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগম্ভীর্যে সহিত উদযাপিত হয়ে গেল মুসলমানদের অন‍্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা।

তাই পবিত্র ঈদুল আযহা উদযাপন শেষে ঈদ পরবর্তী ধারাবাহিক শুভেচ্ছা বিনিময় এবং ব্যাপক গণসংযোগে টাঙ্গাইলের নাগরপুরে ব্যস্ত সময় পার করছেন দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির অন্যতম সদস্য, টাঙ্গাইল জেলা আ’লীগের নবনির্বাচিত সহ-সভাপতি, সময়ের সাহসী সন্তান জননেতা তারেক শামস্ খান হিমু।

এরই ধারাবাহিকতায় ২রা জুলাই’২৩ রোজ রবিবার দুপুর ২ ঘটিকার সময় ঈদ শুভেচ্ছা বিনিময়ের প্রাক্কালে উপজেলা সদরের কাঠুরিতে উপজেলা আ’লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম ডা. চান মিয়ার বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় উপস্থিত সকলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় এবং তাদের কুশলাদি জিজ্ঞাসাবাদ করেন।

উক্ত সামাজিক অনুষ্ঠান শেষে তিনি ধারাবাহিকভাবে বারাপুষা, তিরছা, ধুবড়িয়া তে-রাস্তা, বাস স্ট্যান্ড এবং ভাদ্রা সদরের প্রত্যেকটি দোকান ও গুরুত্বপূর্ণ স্থানে উপস্থিত সকল সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন এবং বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী ব্যাপক উন্নয়নের চিত্র নিয়ে ব্যাপক গণসংযোগ করেন।

পাশাপাশি উপস্থিত সকলের কুশলাদি নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেন এবং সাধারণ জনগণের সাথে বেশ কয়েকটি চা চক্রে অংশগ্রহণ করেন।

এ সময় স্থানীয় সকল সাধারণ জনগণ তাকে সাদরে অভ্যর্থনা জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাংগাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসনে তাকেই নৌকার প্রার্থী হিসেবে চান বলে উল্লেখ করেন।

ঈদ শুভেচ্ছা বিনিময় এবং গণসংযোগ শেষে জননেতা তারেক শামস্ খান হিমুর সাথে গণমাধ্যম কথা বললে তিনি গণমাধ্যমকে জানান – নাগরপুর হচ্ছে আমার প্রাণের স্পন্দন। নাগরপুর প্রত্যেকটি মানুষের সাথে রয়েছে আমার আত্মার আত্মিক সম্পর্ক। দীর্ঘ ২৬ বছর ধরে রাজনৈতিক মাঠে তাদেরকে নিয়ে মিলেমিশে রয়েছি। আর এজন্যই তাদের সাথে ভাগাভাগি করে নিচ্ছি ঈদের এই আনন্দ। পাশাপাশি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী ব্যাপক উন্নয়নের চিত্র তৃণমূল পর্যায়ে পৌঁছে দিচ্ছি এই গণসংযোগের মাধ্যমে যা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।

আমি বিগত দিনে আমার এই নাগরপুরের মানুষের সাথে সুখে দুঃখে, বিপদে আপদে যে রকম ভাবে মিশে ছিলাম, বর্তমানে যেরকম আছি, ভবিষ্যতেও একই ভাবে তাদের সঙ্গে মিশে থাকব, ইনশাআল্লাহ্।