সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জননেতা তারেক শামস্ খান হিমুর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ নাজমুল হক তপনের উপর হামলায় নাগরপুর উপজেলা আ’লীগের তীব্র নিন্দা ও প্রতিবাদ

আলিজা বিনতে আশরাফ, নির্বাহী সম্পাদক: টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সিংহরাগী গ্রামের মুন্সিপাড়ায় গতকাল ৭ই জুলাই’২৩ রোজ শুক্রবার বিকেল ৩ ঘটিকার সময় ঈদ পুনর্মিলনী মতবিনিময় সভা চলাকালীন সময়ে উক্ত মতবিনিময় সভার প্রধান অতিথি দক্ষিণ টাঙ্গাইলের গর্ব, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য ও টাঙ্গাইল জেলা আ’লীগের সহ-সভাপতি,সময়ের সাহসী সন্তান জননেতা তারেক শামস্ খান হিমু এর সফর সঙ্গী হিসেবে নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন শুভেচ্ছা বক্তব্য শুরু করলে এলাসিন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস‍্যের কর্মী আনিসুর রহমান এর নেতৃত্বে প্রায় চার-পাঁচজন বহিরাগত সন্ত্রাসী কায়দায় তার ওপর অতর্কিত হামলা চালায় এবং শারীরিকভাবে আহত করে। 

 বিশেষভাবে উল্লেখ্য, পরবর্তীতে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি জননেতা তারেক শামস্ খান হিমু এর সরাসরি হস্তক্ষেপে অতি দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়।

নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপনের উপর এই অতর্কিত হামলা করে উক্ত মতবিনিময় সভার পরিবেশ বিনষ্ট করার অপচেষ্টার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ।

নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী পৃথক পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন।

নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম প্রেস বিজ্ঞপ্তিতে জানান – বাংলাদেশ  আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জননেতা তারেক শামস্ খান হিমু এর উপস্থিতিতে একটি শান্তিপূর্ণ ঈদ পরবর্তী পুনর্মিলনী মতবিনিময় সভায় সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্যের কর্মীবাহিনী সন্ত্রাসী কায়দায় নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল তপন এর ওপর অতর্কিত হামলা করে আহত করেছে এবং শান্তিপূর্ণ সমাবেশে অস্থিতিকর পরিবেশ সৃষ্টি করার অপপ্রয়াস চালিয়েছে, আমি নাগরপুর উপজেলা আ’লীগের পক্ষ হতে এরকম নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে আহত সৈয়দ নাজমুল হক তপনের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

আমরা অতি দ্রুত টাঙ্গাইল জেলা আ’লীগের নির্দেশনায় এই বিষয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করব, ইনশাআল্লাহ্।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী প্রেস বিজ্ঞপ্তিতে জানান- দেলদুয়ারে এলাসিনের সিংহরাগীর মুন্সিপাড়ায় ঈদ পুনর্মিলনের একটি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা,বাংলাদেশ  আ’লীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য এবং টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জননেতা তারেক শামস্ খান হিমু। তিনি মঞ্চে উপস্থিত থাকা সত্বেও তার সফর সঙ্গী নাগরপুর উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন শুভেচ্ছা বক্তব্য শুরু করলে তার উপর এলাসিন ইউনিয়ন যুবলীগের সভাপতির নেতৃত্বে স্থানীয় সংসদ সদস্যের কর্মী বাহিনীর সন্ত্রাসী হামলায় সৈয়দ নাজমুল হক তপন শারীরিকভাবে আহত হন। আমরা নাগরপুর উপজেলা আওয়ামীলীগের পক্ষ হতে এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

আমরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামের পরামর্শে জেলা আওয়ামী লীগের নির্দেশনায় খুব দ্রুত পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব, ইনশাআল্লাহ্।