রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নাগরপুর বাজারকে যানজট মুক্ত রাখতে মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলীর বিশেষ উদ্যোগ

নাগরপুর বাজারকে যানজট মুক্ত রাখতে মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলীর বিশেষ উদ্যোগ।

মোঃ আশরাফুল ইসলাম, নাগরপুর উপজেলা প্রতিনিধি: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ইতিমধ্যেই নাগরপুর বাজারের বেচাকেনা বেশ জমজমাট হয়ে দাঁড়িয়েছে। পাশাপাশি অতিরিক্ত জনগণের চাপে নাগরপুরে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে যানজট দেখা দিয়েছে। যার ফলে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কেনাকাটায় সাধারণ মানুষ ব্যাপক সমস্যার সম্মুখীন হচ্ছে।

তাই নাগরপুর বাজারকে সম্পূর্ণ যানজটমুক্ত রাখতে বাংলাদেশ আ’লীগ নাগরপুর উপজেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক এবং নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী এক যুগান্তকারী সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এরই ধারাবাহিকতায় আজ ১০ই এপ্রিল’২৩ সন্ধ্যা ৭ ঘটিকার সময় নিজ বাসভবনে নাগরপুর উপজেলা রিক্সা ও ইজিবাইক সমিতির নেতৃবৃন্দদের সাথে গুরুত্বপূর্ণ মতবিনিময় করেছেন।

এ সময় নাগরপুর উপজেলা রিক্সা ও ইজিবাইক সমিতির সভাপতি ও জাতীয় সাংবাদিক সংস্থা, নাগরপুর উপজেলা ইউনিটের সভাপতি এস.এম. আনোয়ার হোসেনের নেতৃত্বে উক্ত সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ও সদস্য এবং বিভিন্ন গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন। এ সময় যানজট নিরসনে মাঠে কাজ করবেন যারা তাদেরকে বিশেষ টি-শার্ট প্রদান করা হয়।

মত বিনিময় শেষে মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলীর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে জানান- প্রতিটি ঈদকে কেন্দ্র করে নাগরপুর বাজারে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। তাই এবার পূর্ব থেকেই আমরা সিদ্ধান্ত গ্রহণ করেছি নাগরপুর বাজারকে সম্পূর্ণ যানজট মুক্ত রাখতে। যার পরিপ্রেক্ষিতে আজকে নাগরপুর উপজেলা রিক্সা ও ইজিবাইক সমিতির সাথে আমাদের গুরুত্বপূর্ণ আলোচনা ও বিভিন্ন ধরনের সিদ্ধান্ত হয়েছে,যা আগামীকাল হতেই বাস্তবায়ন হবে,ইনশাআল্লাহ্।

আমি সকলকে যার যার অবস্থান থেকে নিজ উদ্যোগে নাগরপুর বাজারকে যানজট মুক্ত রাখতে কাজ করার জন্য উদাত্ত আহবান জানাই।