শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার দোয়া ও ইফতার মাহফিল।

বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার দোয়া ও ইফতার মাহফিল।

আশরাফুল ইসলাম ,নাগরপুর উপজেলা প্রতিনিধি: নবনির্বাচিত বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলার শাখার আহ্বায়ক কমিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ ই এপ্রিল’২৩ রোজ শনিবার বিকেল ৪ ঘটিকার সময় নাগরপুর কাজী অফিস সংলগ্ন নিজস্ব কার্যালয়ে উক্ত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার নবনির্বাচিত আহবায়ক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব কাজী মোস্তফা রুমি এবং সঞ্চালনা করেন উক্ত সংগঠনের নবনির্বাচিত সদস্য সচিব তরুণ সাংবাদিক মাসুদ রানা।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বর্তমান সময়ে অনলাইন সাংবাদিকতার গুরুত্ব নিয়ে আলোচনা করেন।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার আহ্বায়ক কাজী মোস্তফা রুমি বলেন – মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশে বর্তমান সময়ে স্মার্ট গণমাধ্যম হচ্ছে অনলাইন গণমাধ্যম।বাংলাদেশকে পরিপূর্ণ স্মার্ট করতে হলে অনলাইন গণমাধ্যমের বিকল্প নেই।
কেননা যেখানেই ঘটনা সেখানেই তাৎক্ষণিকভাবে অনলাইন গণমাধ্যম সংবাদ প্রকাশ করে যাচ্ছে। আমরা কারো প্রতিদ্বন্দ্বী হতে আসিনি। আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে একযোগে সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক ফোরাম, নাগরপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক আলিজা বিনতে আশরাফ, সম্মানিত সদস্য মোঃ আশরাফুল ইসলাম, শেখ মোঃ সিয়াম হোসেন, মোহাম্মদ রিপন হোসেন প্রমূখ।

এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সচেতন তরুণ সমাজ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোঃ শামসুল হক।

দোয়া শেষে সকলে একসঙ্গে ইফতার গ্রহণ করেন।