রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সৈয়দ এহসানুল হক কামালের মৃত্যুতে ‘নিসচা’ টাঙ্গাইল জেলা শাখার দোয়া ও স্মরণসভা।

নিজস্ব সংবাদাতা: টাঙ্গাইলে নিরাপদ সড়ক চাই(নিসচা) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মহাসচিব আলহাজ্ব সৈয়দ এহসানুল হক কামালের মৃত্যুতে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ১৭জুন মঙ্গলবার বিকালে নিরাপদ সড়ক চাই(নিসচা) টাঙ্গাইল জেলা শাখার আয়োজনে এই দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত হয়।
নিসচা টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি ফিরোজ আহমেদ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল ঝান্ডা চাকলাদার।
স্মরণসভা অনুষ্ঠানের মূখ্য আলোচক ও নিরাপদ সড়ক চাই(নিসচা) টাঙ্গাইল জেলা শাখার সহ-সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ তার বক্তব্যে বলেন, ‘নিসচা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মহাসচিব সৈয়দ এহসানুল হক কামাল এর আকস্মিক মৃত্যুতে নিরাপদ সড়ক চাই(নিসচা) টাঙ্গাইল জেলা শাখা ভীষণভাবে মর্মাহত। সৈয়দ এহসানুল হক কামাল একজন নিবেদিত প্রাণ সড়ক যোদ্ধা ছিলেন। একই সঙ্গে কর্মময় জীবনে তিনি একজন সৎ ও পরিশ্রমি মানুষ ছিলেন। তার এই আকস্মিক বিদায় অপূরণীয় এক ক্ষতি। তার মহৎ জীবন আমাদের জন্য অণুপ্রেরনার উৎস হয়ে থাকবে। আমরা তাঁকে আজীবন স্মরণ করবো বিনম্র শ্রদ্ধায়।’
অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন কানাডা প্রবাসী নাট্য ব্যক্তিত্ব ও নিরাপদ সড়ক চাই (নিসচা) টাঙ্গাইল জেলা শাখা সাবেক সাধারণ সম্পাদক জাকির খান। আরো বক্তব্য রাখেন বিশিষ্ট কবি ও সাহিত্যিক এবং নিসচা টাঙ্গাইল জেলা শাখার কার্যকরি সদস্য অনীক বুলবুল। স্মরণসভা অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনের সহ-সম্পাদক মুহিবুর রহমান মুক্ত। এসময় উপস্থিত ছিলেন নিসচা টাঙ্গাইল জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মামুন জামান, কার্যকরি সদস্য লায়লা আরজুমান্দ বানু, খন্দকার সজীব রহমান ও সম্মানিত শিক্ষক এবং সাংবাদিকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
স্বরণসভা শেষে আলহাজ্ব সৈয়দ এহসানুল হক কামাল এর আত্নার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।